• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরের বীর মুক্তিযোদ্ধা কাঞ্চনের দাফন সম্পন্ন

  ফরিদপুর প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ১৮:০৫
মুক্তিযোদ্ধাকে গার্ড অব অর্নার
মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অব অর্নার দেওয়া হয় ( ছবি : দৈনিক অধিকার )

ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম কাঞ্চনের (৬৭) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) বাদ জুমা শহরের আলিপুর জামে মসজিদে জানাজ শেষে তার দাফন সম্পন্ন হয়। 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসলাম মোল্যার উপস্থিতিতে তাকে রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অব অর্নার প্রদান করে পুলিশের একটি চৌকস দল। পরে তাকে ভাঙ্গা থানাধীন মরিচপুটিতে দাফন করা হয়। 

এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে খুলনায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান। মরহুমের একমাত্র মেয়ে কাজী তামান্না তৃষা বেসরকারি মোহনা টেলিভিশনের নিউজ প্রেজেন্টার ও উত্তরা ইউনিভার্সিটির ফ্যাশন ডিজাইন ডিপার্টমেন্টের খণ্ডকালীন শিক্ষক। 

এছাড়া মরহুমের মেয়ের জামাই রহমান মুস্তাফিজ একজন সিনিয়র সাংবাদিক। তিনি একাধারে দৈনিক সংবাদ, চ্যানেল আই, যমুনা টেলিভিশনে সাংবাদিকতা করেন। সবশেষ মোহনা টেলিভিশনে চীফ নিউজ এডিটর হিসেবে কর্মরত ছিলেন মরহুমের মেয়ের জামাই রহমান মুস্তাফিজ।  

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড