• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ১৬:৪৫
সিরাজগঞ্জ
ছবি : জেলার ম্যাপ

সিরাজগঞ্জের বেলকুচিতে বন্ধুদের মারধরে আহত আব্দুর রাজ্জাক (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের সাতলাঠি এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুর রাজ্জাক ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে।

ধুকুরিয়া বেড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম ও স্থানীয়রা জানান, সাতলাঠি গ্রামের ওমর মাস্টারের ছেলের সঙ্গে একই গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের দাবিতে ওই তরুণী ওমর মাস্টারের বাড়িতে অবস্থান নেয়। পরে গ্রাম্য সালিশে বিয়ের সিদ্ধান্ত হয়। এ সব বিষয় নিয়ে একই গ্রামের হাফিজুরদের সঙ্গে দ্বন্দ্ব শুরু হয় রাজ্জাকের।

তার জেরে বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে হাফিজুরের লোকজন রাজ্জাককে মারধর করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, ময়না তদন্তের জন্য লাশ শনিবার (১২ অক্টোবর) সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড