• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় বিশ্ব ডিম দিবস পালিত

  ভোলা প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ১৫:৪৩
র‌্যালি
ভোলায় বিশ্ব ডিম দিবস উপলক্ষে র‌্যালি (ছবি : দৈনিক অধিকার)

স্বাস্থ্যবান ও মেধাবী জাতি গঠনের লক্ষ্য মানুষকে বেশি বেশি ডিম খাওয়াতে উদ্বুদ্ধ করতে  ‘সুস্থ মেধাবী জাতি চাই, প্রতিদিন ডিম খাই’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা দেশের ন্যায় ভোলায় বিশ্ব ডিম দিবস পালিত হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) দিবসটি উপলক্ষে সকালে প্রাণী সম্পদ অধিদপ্তর ও বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিলের আয়োজনে ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভোলার জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক। এ সময় বক্তব্য রাখেন, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ইন্দ্রজিৎ কুমার মণ্ডল দৌলতখান উপজেলা প্রাণী সম্পদ বিভাগের ইউএলও ডা. পার্থ সারথী দত্ত, সদর উপজেলা ইউএলও ডা. দীনেশ চন্দ্র মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন পোল্ট্রি ব্যবসায়ী,খাদ্য ও বাচ্চা সরবরাহকারী, ডিম বিক্রেতা, বিভিন্ন কোম্পানির প্রতিনিধি ও প্রাণী সম্পদ বিভাগের কর্মকর্তা কর্মচারীরা। বক্তারা বলেন,আগামীদিনে সুস্থ মেধাবী তৈরি করতে শিশুদের ডিম খাওয়াতে হবে। দেহের পুষ্টির চাহিদা পূরণে ডিমএকটি বড় ভূমিকা রাখতে পারে। তাই সবাইকে সুস্থ থাকার জন্য প্রতিদিন ডিম খাওয়ার অনুরোধ করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড