• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ির দরজায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

  ফেনী প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ০৯:২৮
কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

ফেনীতে রবিউল হক মানিক (৩২) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১১ অক্টোবর) সকালে ফাজিলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ওমর হায়দার এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (১১ অক্টোবর) দিবাগত রাতে ফেনী সদর উপজেলার ফাজিলপুর এলাকায় এই হত্যাকণ্ডের ঘটনা ঘটে। নিহত রবিউল ফাজিলপুর ইউনিয়ন যুবলীগের কার্যকরী কমিটির সদস্য ও ৮ নম্বর ওয়ার্ডের নুরুল হকের একমাত্র ছেলে।

জানা যায়, ফাজিলপুর বাজারের পাশে নিজ বাড়ির দরজায় রবিউলকে এলোপাতাড়ি কুপিয়ে রেখে যায় দুর্বৃত্তরা। সেখান থেকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। তবে এখন পর্যন্ত হত্যার কারণ জানা যায়নি।

ফেনী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নুরুল আলম জানান, রাতে পুলিশ হাসপাতালে একটি মরদেহ রেখে যায়। মরদেহের গায়ে কোপের চিহ্ন রয়েছে।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিয়াজী জানান, নিহত রবিউলের সঙ্গে কারও বিরোধের কথা তাদের জানা নেই। তিনি পেশায় একজন রং মিস্ত্রি ছিলেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড