• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকৌশলীকে লাঞ্ছিত করে জামাই-শ্বশুর কারাগারে

  খুলনা প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ০০:৩৫
আটক জামাতা-শ্বশুর
আটক জামাতা-শ্বশুর (ছবি : দৈনিক অধিকার)

খুলনার তেরখাদায় ঠিকাদার নিম্মমানের নির্মাণ সামগ্রী দিয়ে রাস্তার কাজ শেষ করার জন্য কোনো বাধা না দিতে উপজেলা প্রকৌশলীকে হুমকি দিয়েছিলেন এফ এম হাবিবুর রহমান নামের এক ঠিকাদার। জামাতার পক্ষ নিয়ে শ্বশুর মোল্লা আজিজুর রহমান গাউস প্রকৌশলী লাঞ্ছিত করেন। এর ফলে জামাতা-শ্বশুরের বাস এখন কারাগারে। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর ) খুলনার তেরখাদা উপজেলা প্রকৌশলী মো. শহিদুল ইসলামের দপ্তরে এই ঘটনা ঘটে।

প্রকৌশলীর দপ্তর সূত্র জানায়, সম্প্রতি ঠিকাদার এফ এম হাবিবুর রহমান উপজেলার পানতিতা এলাকায় একটি রাস্তা মেরামতের কাজ পান। সেই কাজে তিনি ব্যাপক অনিয়ম করেন। এতে উপজেলা প্রকৌশলী মো. শহিদুল ইসলাম নতুন ঠিকাদারকে করে কাজ শুরু করতে বলেন। এ নিয়ে প্রকৌশলীর সঙ্গে ঠিকাদারের কয়েক দফা তর্ক-বিতর্ক হয়। শেষ অবধি ঠিকাদার তার প্রভাবশালী শ্বশুর মোল্লা আজিজুর রহমান গাউসকে প্রকৌশলীর দপ্তরে নিয়ে গিয়ে উপজেলা প্রকৌশলীকে  হুমকি দেন। 

এর এক পর্যায়ে শ্বশুর গাউস উপজেলা প্রকৌশলীকে ধাক্কা দেন। প্রকৌশলী তখন তাৎক্ষণিকভাবে রুম থেকে বের হয়েই গাউসসহ তার জামাতা ঠিকাদার হাবিবুর রহমানকে তালা মেরে সরে পড়েন। প্রায় দুই ঘণ্টা পর খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণুপদ পাল ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালেকুজ্জামান ঘটনাস্থলে গিয়ে তালা কেটে বের করেন গাউস ও তার জামাতাকে।

তেরখাদা থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. সালেকুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোল্লা আজিজুর রহমান গাউস উপজেলা প্রকৌশলীকে লাঞ্ছিত করায় তাকেসহ তার ঠিকাদার জামাতাকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড