• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর সঙ্গে ঝগড়া : ট্রেনে কাটা পড়ে স্বামীর মৃত্যু

  মীরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

১০ অক্টোবর ২০১৯, ২০:৫৫
নিহত
নিহত নজরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের মীরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে নজরুল ইসলাম (৩২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

উপজেলার বারইয়ারহাট পৌরসভার ঢাকা-চট্টগ্রাম রেললাইনের কমফোর্ট হাসপাতাল সংলগ্ন রেললাইন এলাকায় বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোরে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত নজরুল উপজেলার ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া এলাকার ইবদার আলী মাঝি বাড়ির আমীর হোসেনের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার (৯ অক্টোবর) রাতে নজরুলের সঙ্গে তার স্ত্রী সুমি আক্তারের প্রচণ্ড ঝগড়া হয়। এক পর্যায়ে সুমি অভিমান করে শিশু সন্তানকে নিয়ে শেষ রাতের দিকে বাড়ি থেকে বের হয়ে বাবার বাড়ি চলে যায়। ওই সময় নজরুলও তার স্ত্রীর পিছু নেয়। বৃহস্পতিবার ভোরে রেললাইনের পাশে তার মৃতদেহ পড়ে থাকে স্থানীয়রা।

জোরারগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নজরুল বাড়ি থেকে বের হয়ে চলে যায়। ধারণা করা হচ্ছে সে অভিমান করে আত্মহত্যা করেছে। পুরো বিষয়টি রেলওয়ে পুলিশ দেখভাল করছে। 

ঢাকা-চট্টগ্রাম রেললাইনের মীরসরাই অংশের দায়িত্বে থাকা সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরব আলী জানান, রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড