• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপপুরে ২ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১০ অক্টোবর ২০১৯, ২০:৩৪
অবৈধ স্থাপনা উচ্ছেদ
অবৈধ স্থাপনা উচ্ছেদ (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নে রূপপুর পাকারমোড় এলাকায় অভিযান চালিয়ে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

পাকশী রূপপুর পারমাণবিক প্রকল্পের প্রয়োজনে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কুষ্টিয়া-পাবনা মহাসড়কে এ অভিযান পরিচালনা করে পাকশী বিভাগীয় রেল ও পাবনা জেলা প্রশাসন।

অভিযানের নেতৃত্ব দেন বাংলাদেশ রেলওয়ে পাকশী বিভাগীয় দপ্তরের প্রকৌশলী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বায়েজিদ বিন আকন্দ ও পাবনা জেলা সড়ক ও জনপথ (সওজ) বিভাগের প্রকৌশলী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- ঈশ্বরদী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল, সওজ পাবনার উপ-বিভাগীয় প্রকৌশলী সুলতান মাহমুদ, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী, পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম শহীদসহ পাবনা জেলা ও ঈশ্বরদী থানার পুলিশ সদস্যরা।

ইউএনও মমতাজ মহল জানান, রূপপুর পারমাণবিক প্রকল্পের নিরাপত্তার প্রয়োজনে ইতোপূর্বে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের রূপপুরে অবৈধভাবে গড়ে ওঠা ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করার জন্য তালিকা তৈরি করে লাল ক্রস চিহ্ন দিয়ে চিহ্নিত করা হয়। বৃহস্পতিবার জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে সব নিয়ম অনুসরণ করে অবৈধ দখলদারদের সরকারি লিজ বাতিল করে অভিযান সম্পন্ন করা হয়েছে। অভিযানে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড