• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৮:০৮
বগুড়া
ছবি : প্রতীকী

বগুড়ার ধুনট উপজেলায় পৃথক ঘটনায় দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে দুই মৃতদেহের ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার বেলকুচি গ্রামের নজরুল ইসলামের মেয়ে মিম খাতুনের (১৮) প্রায় ছয় মাস আগে একই এলাকার বিশ্বহরিগাছা গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে সুমন খানের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীকে অপছন্দ করত মিম খাতুন। স্বামীর সঙ্গে বনি-বনা না হওয়ায় বৃহস্পতিবার স্বামীর ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে এ ঘটনার সময় ওই বাড়িতে কেউ ছিল না।

অপরদিকে উপজেলার বড়চাপড়া গ্রামের সাইদার রহমানের মেয়ে ছাবিনা খাতুনের (১৮) প্রায় আট মাস আগে প্রতিবেশী সাহার আলীর ছেলে সোহেল রানার সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর দাম্পত্য কলহের কারণে বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে বাবার বাড়িতে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় পৃথক দুইটি অস্বাভাবিক মৃত্যু মামলা (ইউডি) রেকর্ড করা হয়েছে। মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড