• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি নির্দেশ উপেক্ষা করে কোচিং পরিচালনা, পরিচালক আটক

  খুলনা প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৭:০৭
আটক
আটক থ্রি ডক্টরস মেডিকেলের পরিচালক ডা. তারিম ওরফে ইউনুস খান তারিম (ছবি : দৈনিক অধিকার)

খুলনায় মেডিকেল ভর্তি কোচিং থ্রি ডক্টরসের পরিচালক ডা. তারিম ওরফে ইউনুস খান তারিমকে আটক করেছে পুলিশ।

তারিম থ্রি ডক্টরসের পরিচালক ছাড়াও বিএমএর সদস্য, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) খুলনা জেলার সাংগঠনিক সম্পাদক ও খুলনা মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। 

মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এমবিবিএস ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকতে পারে এমন সন্দেহের ভিত্তিতে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর দেড়টার দিকে মহানগরীর বেনুবাবু রোডে অবস্থিত কোচিং থেকে তাকে আটক করা হয়েছে। 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান খান ও মো. মিজানুর রহমান এ অভিযান পরিচালনা করেন। মেডিকেল ভর্তির কোচিং সেন্টার থ্রি ডক্টরসে অভিযান পরিচালনা করে তাকে আটক করেন। 

ম্যাজিস্ট্রেট ইমরান খান জানান, শুক্রবার (১১ অক্টোবর) অনুষ্ঠিতব্য সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে এক মাস দেশের সব কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার। 

সরকারি নির্দেশ উপেক্ষা করে থ্রি ডক্টরস কোচিং খোলা রেখে পরিচালক শিক্ষার্থীদের নিয়ে ক্লাস চালাচ্ছেন। এ সময় পুলিশ কোচিংয়ের সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে গেছে ও একটি কম্পিউটারের হার্ডডিস্কও খুলে নিয়ে গেছে খতিয়ে দেখার জন্য। 

ম্যাজিস্ট্রেট ইমরান খান আরও জানান, এমবিবিএস ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসে পরিচালক তারিম যুক্ত কি না এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ ও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। খুলনা মহানগরের কেন্দ্রস্থলে ফুল মার্কেটের কাছে একটি বহুতল ভবনে এ কোচিং সেন্টার অবস্থিত। এর মালিক ইউনুস খান তারিম একজন সরকারি চিকিৎসক। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড