• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক মামলায় আবারও কারাগারে সম্রাটের সহযোগী আরমান

  সারাদেশ ডেস্ক

১০ অক্টোবর ২০১৯, ১৫:৩৮
ক্যাসিনো
‘ক্যাসিনো সম্রাট’ ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের সহযোগী আরমান

‘ক্যাসিনো সম্রাট’ ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের সহযোগী আরমানের বিরুদ্ধে কুমিল্লায় দায়ের করা মাদক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন আরমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করতে আদালতে আবেদন করেন। 

পরে কারাগার থেকে আরমানকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আমলি আদালতে হাজির করা হয়। এরপর ১৪০ পিস ইয়াবা উদ্ধারের মামলায় তাকে ফের গ্রেফতার দেখানো হয়।

আদালত সূত্রে জানা যায়, চাঞ্চল্যকর ক্যাসিনো বিরোধী শুদ্ধি অভিযানে বেশ কিছুদিন পলাতক থাকার পর গত রবিবার (৬ অক্টোবর) ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। এ সময় আরমানের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। পরবর্তীতে র‌্যাব-৭-এর এসআই সজীব মিয়া বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় সম্রাটের সহযোগী আরমানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনির হোসেন কারাবন্দি আরমানকে গ্রেফতার দেখানোর জন্য পুনরায় বৃহস্পতিবার আদালতে আবেদন করেন। এরপর তাকে আদালতে হাজির করা হলে মামলাটিতে গ্রেফতারি পরোয়ানা জারি করে পুনরায় আরমানকে কারাগারে প্রেরণ করা হয়।

মামলাটির শুনানির পরবর্তী দিন ধার্য করা হয়েছে আগামী ৬ নভেম্বর। এর আগে ছয় মাসের কারাদণ্ড প্রদানের পর র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজাম উদ্দিন আহাম্মেদ তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেন।

গ্রেফতারি পরোয়ানার বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন জানান, মাদক মামলায় সম্রাটের সহযোগী আরমানকে গ্রেফতার দেখাতে বৃহস্পতিবার আদালতে আবেদন করা হয়। এরই প্রেক্ষিতে কারাগার থেকে আদালতে তাকে হাজির করে মামলাটিতে গ্রেফতার দেখিয়ে পুনরায় কারাগারে প্রেরণ করা হয়। 

তিনি বলেন, ঘটনাটির সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না সে বিষয়ে পুলিশ খোঁজখবর নিচ্ছে। এ সময় সিনিয়র অফিসারেরা বিষয়টি নিয়ে সার্বিক তদন্ত করছেন উল্লেখ করে তিনি আরও বলেন, তদন্তে অন্য কারও সম্পৃক্ততা পাওয়া গেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড