• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাহাদ হত্যার বিচার দাবিতে সাতক্ষীরায় অবস্থান কর্মসূচি

  সাতক্ষীরা প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৫:১০
সাতক্ষীরা
অবস্থান কর্মসূচিতে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় অবস্থান কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে সাতক্ষীরা নিউ মার্কেট মোড়স্থ শহীদ আলাউদ্দিন চত্বরে সাতক্ষীরার কয়েকটি স্কুল কলেজের শিক্ষার্থীরা যৌথভাবে এই অবস্থান কর্মসূচি পালন করে।

অবস্থান কর্মসূচিতে শিক্ষার্থীরা আবরার ফাহাদের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, দেশে নৃশংস হত্যাকাণ্ড এটাই প্রথম নয়। এর আগেও ত্বকী, বিশ্বজিৎসহ অনেককে এভাবে হত্যা করা হয়েছে কিন্তু এসব হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় আজ আবরার ফাহাদকে মরতে হলো। আমরা আবরার ফাহাদের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ফাঁসি চাই।

অবস্থান কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাতক্ষীরা সরকারি কলেজের শিক্ষার্থী জাহিদুর রহমান বাঁধন, আফসানা মিমি, হ্যাপি, তুহিন, নেহা, অধরা, ইমন, প্রমুখ।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড