• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় র‌্যাবের ৩ সদস্যসহ ৫ জনকে ধরে নিয়ে গেছে বিএসএফ

  কুমিল্লা প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৪:৫১
বিএসএফ
ভারতীয় বর্ডার সিকিউরিটি ফোর্স (ফাইল ছবি)

কুমিল্লায় র‌্যাবের তিন সদস্য ও দুই নারী সোর্সকে ধরে নিয়ে গেছে ভারতীয় বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) সদস্যরা। ব্রাহ্মণপাড়া সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করে মাদক উদ্ধার ও ব্যবসায়ীকে ধরতে গিয়ে তাদের আটক করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্তের ১০ নম্বর গেইট দিয়ে ভারতে অনুপ্রবেশের দায়ে তাদের আটক করা হয়। 

ধরে নিয়ে যাওয়া র‌্যাব ১১-এর সদস্যরা কুমিল্লা সিপিসি-২-এর সদস্য বলে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে র‌্যাব, বিজিবি ও পুলিশ। তবে, এ বিষয়ে বিজিবি কিংবা র‌্যাবের আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

স্থানীয় সূত্র জানায়, সোর্সরা তিন র‌্যাব সদস্যকে নিয়ে মাদক উদ্ধার করতে সীমান্তের ২০৫৯ নম্বর পিলার সংলগ্ন একটি বাড়িতে যান। এ সময় ভুলবশত সীমান্ত অতিক্রম করায় তাদের আটক করে নিয়ে গেছে বিএসএফ।

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহজাহান আলী বলেন, স্থানীয় সূত্র ও র‌্যাবের পক্ষ থেকে এ বিষয়টি জেনে ঘটনাস্থলে এসেছি, কিন্তু এখনো বিস্তারিত কিছু জানি নি।

কুমিল্লা জেলা পুলিশের ডিআইও-১ মাহবুব মোর্শেদ বলেন, তিন র‌্যাব সদস্য ও দুই সোর্স আটক হওয়ার খবর শুনেছি। তাদের ফিরিয়ে আনতে কিছুক্ষণের মধ্যে পতাকা বৈঠক হওয়ার কথা রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড