• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবুকে কেন্দ্রীয় যুবলীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় আড়াইহাজারবাসী

  মোয়াজ্জেম বিন আউয়াল, আড়াইহাজার, নারায়ণগঞ্জ

১০ অক্টোবর ২০১৯, ১৪:৪০
নারায়ণগঞ্জ
নজরুল ইসলাম বাবু (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জের আড়াইহাজারের দুপ্তারার বাজবি গ্রামের ছোট্ট বাবু আজকে সবার হৃদয়ে স্থান করে নিয়েছেন। পুরো নাম নজরুল ইসলাম বাবু। ছোট বেলা থেকেই প্রচণ্ড মেধাবী ও সাহসী ছিলেন তিনি। তার পরিশ্রম দিয়ে রাজনৈতিক অঙ্গনে সুপরিচিত ও যথেষ্ট সুনাম কুড়িয়েছেন।

ঢাকা দক্ষিণ মহানগরীর ছাত্রলীগের সভাপতির পদ দিয়ে সামনে চলার শুরু। পরে বাংলাদেশ ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাধারণ সম্পাদক। যথেষ্ট সুনাম ও দক্ষতার সঙ্গে বাংলাদেশ ছাত্রলীগের দায়িত্ব পালন করার কারণে সারা বাংলায় রাজনৈতিক অঙ্গনে সুপরিচিত। তিনি তার ব্যবহার, আচরণ ও ভালোবাসা দিয়ে জয় করেছেন মানুষের হৃদয়।

নজরুল ইসলাম বাবুর আচরণে সন্তুষ্ট হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়নগঞ্জ-২ (আড়াইহাজার) থেকে তিনবার দলীয় মনোনয়ন দিয়েছেন তাঁকে। তিনি মনোনয়ন পেয়ে নেত্রীকে তিনবারই জয় উপহার দিয়েছেন।

তিনবার জাতীয় সংসদের সদস্য হয়ে আড়াইহাজারের শিক্ষা, চিকিৎসা, রাস্তা, কালভার্টের ব্যাপক উন্নয়ন করেছেন। দিয়েছেন ঘরে ঘরে বিদ্যুৎ। যাদের থাকার জায়গা নেই জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় তাদের জন্য করে দিয়েছেন আশ্রয়ণ প্রকল্পের আওতাধীন থাকার ব্যবস্থা। শিক্ষা ক্ষেত্রে হয়েছে ব্যাপক উন্নয়ন।

আড়াইহাজারের বীর মুক্তিযোদ্ধা টেকপাড়া গ্রামের আব্দুল আউয়াল বলেন, নজরুল ইসলাম বাবু এমপি হয়ে স্বাধীনতার পর সবচেয়ে বেশি উন্নয়নমূলক কাজ করেছেন। আমরা আড়াইহাজারবাসী তাঁকে কেন্দ্রীয় যুবলীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই।

দিন যত যাচ্ছে আড়াইহাজারবাসীর প্রাণের দাবি তত জোরালো হচ্ছে। নজরুল ইসলাম বাবুকে কেন্দ্রীয় যুবলীগের পদে দেখতে চায় আড়াইহাজারের সর্বস্তরের জনগণ।

এই ব্যাপারে জানতে চাইলে আড়াইহাজারের এমপি নজরুল ইসলাম বাবু দৈনিক অধিকারকে বলেন, আমার এলাকাবাসী আমার জনগণ আমাকে অনেক ভালোবাসেন, সে কারণে তারা আমাকে সু-উচ্চ পদে দেখতে চায়। কিন্তু জননেত্রী শেখ হাসিনা আমাকে যেভাবে রাখবে বা দেখবে আমি তার বাইরে যাব না। আমি নেত্রীকে সম্মান করি। আমাকে যা বলবে আমি আমার জীবন দিয়ে হলেও তা অক্ষরে অক্ষরে পালন করব। আমি তার কথার বাইরে কোনো দিন যাই নি, আর যাবও না। আমি সব সময় দলের প্রয়োজনে কাজ করে যেতে চাই।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড