• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

  গাইবান্ধা প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৪:১৪
মানববন্ধন
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে গাইবান্ধা সরকারি কলেজ শাখার ছাত্রদল। এছাড়াও জেলার সাত উপজেলায় সরকারি ও বেসরকারি কলেজগুলোতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ১২টার দিকে গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রদলের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল করে তারা। বিক্ষোভ মিছিল শেষে অধ্যক্ষের কার্যালয়ের সামনে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় কলেজ শাখার ছাত্রদলসহ সাধারণ শিক্ষার্থীরা ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

সমাবেশে বক্তব্য রাখেন- জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক, সাইফুল ইসলাম শাওন, আরমান হোসেন, আজাদ, রিফাত হাসানসহ অন্যরা।

এ সময় বক্তারা বলেন, ছাত্রলীগ একটি সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। তারা অন্যায়ভাবে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রদের নির্যাতন করে আসছে। বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের মতো ঘটনাও ঘটাচ্ছে তারা। এই সন্ত্রাসী সংগঠনের বিচারের জোড় দাবি জানায়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড