• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় মদ্যপানে মৃতের সংখ্যা বেড়ে ৯

  খুলনা প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ০১:১৭
খুলনা
ছবি : দৈনিক অধিকার

খুলনায় অতিরিক্ত মদ্যপানে নারীসহ আরও চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মদ্যপানে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯ জনে। 

বুধবার (৯ অক্টোবর) মদ্যপানে মৃত্যু হয় মহানগরীর রায়পাড়া ক্রস রোডের বিমল শীলের ছেলে অমিত শীল (২২), নির্মল দাসের ছেলে দ্বীপ্ত দাস (২২) ও সুকুমার বিশ্বাসের মেয়ে ইন্দ্রানী বিশ্বাস (২৮) ও কুয়েট বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্র রাহুল (২৬)। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক খালেদ মাহমুদ অমিত শীলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার (৮ অক্টোবর) রাত থেকে বুধবার দুপুর ১২টা পর্যন্ত বিভিন্ন সময়ে ‘অতিরিক্ত মদ্যপানে’ ২ ভাইসহ ৫ জনের মৃত্যু হয়। নিহত পাঁচজন হলেন- দুই ভাই প্রসেনজিৎ দাস ও তাপস দাস, রাজু বিশ্বাস, পরিমল ও সুজন শীল।

খুলনার সিভিল সার্জন ডা. এ এস এম আবদুর রাজ্জাক অতিরিক্ত মদপানে আটজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. আলমগীর ও ডা. ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতরা দুর্গাপূজার বিজয়া দশমীতে আনন্দ উপভোগ করতে গিয়ে মদ পান করেছিলেন। অতিরিক্ত মদ্যপানে তাদের মৃত্যু হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান জানান, যারা মারা গেছেন তাদের আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে জানা গেছে যে, তারা বিদেশি মদ পান করেছিলেন। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত বলা যাবে যে, তারা অতিরিক্ত মদ পান করে ছিল কি না বা মদের মধ্যে বিষাক্ত কিছু ছিল কিনা। মদের উৎস সন্ধান এবং বিক্রেতাদের আটকের চেষ্টা চলছে। 

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড