• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

'আবরারের পরিবার জামাত- শিবির'— এসপি বলেননি

  কুষ্টিয়া প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ০০:৫৪
প্রেস বিজ্ঞপ্তি
প্রেস বিজ্ঞপ্তি ও এসপি এসএম তানভীর আরাফাত (ছবি: সংগৃহীত)

হত্যাকাণ্ডের শিকার বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের পরিবারকে জামাত-শিবির আখ্যা দেওয়া নিয়ে কুষ্টিয়া পুলিশ সুপারের নামে প্রচারিত খবর সত্য নয় বলে জানানো হয়েছে। 

বুধবার (৯ অক্টোবর) রাতে পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, ফাহাদের পরিবার জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত বলে পুলিশ সুপারের বরাত দিয়ে যে খবর প্রচার হচ্ছে তা সঠিক নয়। এটি অপপ্রচার, মিথ্যা ও অনাকাঙ্ক্ষিত। 

কিছু সংবাদ মাধ্যম পুলিশ সুপারের উদ্ধৃতি দিয়ে খবর প্রকাশ করে যে, ফাহাদের পরিবার জামায়াত-শিবির। কিন্তু পুলিশ সুপার সে সময় ফাহাদের পরিবার নিয়ে কোনো মন্তব্যই করেননি। পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে এমন অপপ্রচার চালানো হচ্ছে। 

এর আগে এ দিন বুয়েট উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম ফাহাদের বাড়িতে যান। পরে তার কবর জিয়ারত করেন। এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন ও পুলিশ সুপার ও পুলিশের জেলা পর্যায়ের কর্মকর্তারা। 

কবর জিয়ারত শেষে ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম নিহতের বাবা বরকত আলী ও পরিবারের অন্যান্যদের সান্ত্বনা দেন এবং সহানুভূতি প্রকাশ করেন। 

তবে বুয়েটের ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম নিহত আবরার ফাহাদের ঢাকার জানাজায় উপস্থিত না হওয়ায় স্থানীয়দের তোপের মুখে পড়েন। 

প্রসঙ্গত, গত রবিবার রাত তিনটার দিকে বুয়েটের শেরে বাংলা হলের একতলা থেকে দোতলায় ওঠার সিঁড়ির মাঝ থেকে আবরারের লাশ উদ্ধার করে পুলিশ। ফাহাদ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। এ হত্যাকাণ্ডের ঘটনায় ফাহাদের বাবার দায়ের করা মামলার প্রেক্ষিতে বুয়েট শাখা ছাত্রলীগের ১৩ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তারা সবাই ৫ দিনের রিমান্ডে রয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড