• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে উদ্ধার হওয়া গলিত লাশের পরিচয় শনাক্ত

  সোনারগাঁও প্রতিনিধি,নারায়ণগঞ্জ

০৯ অক্টোবর ২০১৯, ২২:৩৪
গলিত লাশের আলামত উদ্ধার করছে পুলিশ
গলিত লাশের আলামত উদ্ধার করছে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের পিয়ারনগর এলাকা থেকে গত (৪ অক্টোবর) শুক্রবার গলিত লাশের উদ্ধার করা অজ্ঞাত কিশোরীর পরিচয় শনাক্ত করেছে সোনারগাঁও থানা পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ ওই কিশোরীর বাড়িতে গিয়ে পরিহিত জামা-কাপড় ও জুতা তার বাবা-মাকে দেখান। এ সময় তারা জানান, এ জামাটি তাদের নিখোঁজ মেয়ে জান্নাতুল জেবার। 

জেবার ৩০ সেপ্টেম্বর রাত ১২টার সময় নিখোঁজ হয়। এ ঘটনায় তার মা-বাবা ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের পিয়ার নগর এলাকার একটি ঝোপের ভেতর একটি গলিত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে গলিত হাত, পা ও মাথা বিহীন কিশোরীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে পাঠায়। 

এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর অজ্ঞাত লাশের পরিচয় শনাক্ত করতে কাজ শুরু করেন তিনি। লাশ উদ্ধারের সময় তার পরিহিত জামা-কাপড় ও জুতা নিয়ে পুলিশ দেশের বিভিন্ন থানায় যোগাযোগ করে কোথায় নিখোঁজ কোনো অভিযোগ কিংবা ডায়েরি হয়েছে কিনা। খুঁজতে গিয়ে পুলিশ জানতে পারে ডেমরা থানায় একটি মেয়ে নিখোঁজ রয়েছে। সেই সূত্র ধরে পুলিশ লাশের জামাকাপড় ও জুতা নিয়ে নিখোঁজ মেয়ের বাসায় গেলে তার বাবা-মা তার মেয়ের লাশ থেকে উদ্ধার করা জামা কাপড় ও জুতা দেখে চিনতে পারে সে তাদের নিখোঁজ মেয়ে জান্নাতুল জেবা।

আবুল কালাম আজাদ আরো জানান, জান্নাতুল জেবা, ঢাকার যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকার মান্নান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। সে গোপালগঞ্জ জেলার চরমানিকদা গ্রামের দিদারের মেয়ে। তারা কোনাপাড়া এলাকায়  মোশাররফের বাড়ির ভাড়াটিয়া।

নিহত ছাত্রীর মা মানছুরা বেগম কান্নায় বিজড়িত কণ্ঠ বলেন, ৩০ সেপ্টেম্বর রাতে কে বা কারা আমার মেয়েকে ফুসলিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে গেছে। অনেক খোঁজা-খুঁজি করেও আমরা তাকে পাইনি। গতকাল রাতে জানতে পারি আমার মেয়েকে সোনারগাঁয়ে নিয়ে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন, কিশোরীর পরিচয় পাওয়া গেছে। অতি অল্প সময়ের মধ্যেই জড়িতদের গ্রেফতার করে হত্যাকাণ্ডের মূল রহস্য বের হয়ে আসবে।

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড