• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে গার্মেন্টস শ্রমিকের বিষপান 

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ২০:২৬
বিষপানে আত্মহত্যা
(ছবি : প্রতীকী)

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ময়মনসিংহের নান্দাইল উপজেলায় রুবেল মিয়া (২৯) নামে এক গার্মেন্টস শ্রমিক বিষপানে আত্মহত্যা করেছে।

নিহত রুবেল মিয়া নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার সজিম উদ্দীনের ছেলে। সে নান্দাইলের বাঁশহাটি এলাকার ‘টার্গেট গার্মেন্টস ফ্যাক্টরিতে’ শ্রমিকের চাকরির সুবাদে চন্ডীপাশা ইউনিয়নের খাঁমারগাঁও গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করত।

বুধবার (৯ অক্টোবর) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে নান্দাইলের চন্ডীপাশা ইউনিয়নের খাঁমারগাঁওয়ে শ্বশুরবাড়িতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে রুবেল মিয়া বিষপান করে। এ সময় তাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার সজিম উদ্দীনের ছেলে রুবেল মিয়া নান্দাইলের বাঁশহাটি এলাকার ‘টার্গেট গার্মেন্টস ফ্যাক্টরিতে’ শ্রমিকের চাকরির সুবাদে চন্ডীপাশা ইউনিয়নের খাঁমারগাঁও গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করত। সম্প্রতি অপর এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িত হওয়ার বিষয়টি তার স্ত্রী জেনে ফেলার পাশাপাশি এ ব্যাপারে বাধা দেওয়ায় সে বিষপান করে আত্মহত্যার পথ বেঁচে নেয় বলে ধারণা করছেন স্থানীয়রা।

চন্ডীপাশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মো. কামাল উদ্দিন বিষপানে ওই যুবকের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড