• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় মারপিটে আহত ব্যবসায়ীর মৃত্যু, সড়কে লাশ নিয়ে প্রতিবাদ

  বগুড়া প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১৯:৫২
সড়কে ব্যবসায়ীর লাশ নিয়ে প্রতিবাদ
সড়কে ব্যবসায়ীর লাশ নিয়ে প্রতিবাদ (ছবি : দৈনিক অধিকার)

জমি সংক্রান্ত বিরোধের জেরে মারপিটে আহত বগুড়ার শাজাহানপুরের নিশ্চিন্তপুরে ব্যবসায়ী শাহ্জাহান আলী (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
 
বুধবার (৯ অক্টোবর) বিকালে শাহ্জাহান হত্যার দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে নিশ্চিন্তপুর চারমাথা বন্দর সড়কে লাশ রেখে প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। 

নিহত ব্যবসায়ীর স্বজনেরা জানিয়েছেন, বগুড়া সদর উপজেলার শেখপাড়া গ্রামের মৃত আব্দুল গোফ্ফারের ছেলে শাহ্জাহান আলী দীর্ঘদিন ধরে নিশ্চিন্তপুর চারমাথা বন্দরে ব্যবসা করছিলেন। সম্প্রতি তিনি তার মামাশ্বশুর ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামের হেলাল সরকারের কাছে থেকে জমি কেনেন। কিন্তু হেলাল সরকারকে জমির টাকা পরিশোধ করার পরও তার ছেলে রণি সরকার ওই জমির টাকা পুনরায় দাবি করে আসছিল। এ বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। 

এর এক পর্যায়ে গত বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে আনতে ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামে যান ব্যবসায়ী শাহ্জাহান আলী। এ সময় পূর্ব পরিকল্পিতভাবে লাঠিসোঁটা ও শাবল নিয়ে শাহ্জাহান আলীর ওপর হামলা চালায় রণি সরকার। শাবলের আঘাতে শাহ্জাহান আলী গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্বজনেরা উদ্ধার করে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান। 

মারপিটের ঘটনায় শাহ্জাহান আলীর স্ত্রী কাজলী বেগম বাদী হয়ে থানায় মামলা করলে থানা পুলিশ শনিবার রাতেই অভিযুক্ত রণি সরকারকে গ্রেফতার করে পুলিশ।
 
এ ব্যাপারে বগুড়ার শাজাহানপুর থানার পরিদর্শক (সার্বিক) আজিম উদ্দিন জানান, শাহ্জাহানের স্ত্রী কাজলী বেগম এজাহার দায়ের করার পরে রণিকে গ্রেফতার করা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড