• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাহাদ হত্যায় ছাত্রদলের প্রতিবাদ মিছিলে পুলিশের বাধা, লাঠিচার্জ

  ফরিদপুর প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১৯:০৭
বিক্ষোভ মিছিল
ফাহাদ হত্যার বিচারের দাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা (ছবি : দৈনিক অধিকার)

বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে ফরিদপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। এ সময় পুলিশের লাঠিচার্জে মিছিলে অংশ নেওয়া কয়েকজন আহত হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৯ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ফাহাদ হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়। জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন মিঠু প্রমুখ এতে নেতৃত্ব দেন। 

পরে বিক্ষোভ মিছিলটি শহরের ঝিলটুলী চৌরঙ্গির মোড় থেকে প্রেসক্লাবের অভিমুখে রওয়ানা হলে শহীদ সূফি ক্লাবের সামনে পুলিশের বাধার সম্মুখীন হয়।

এ দিকে, জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু অভিযোগ করেন, পুলিশ প্রথমে তাদের ব্যানার কেড়ে নেওয়ার চেষ্টা করে। পরে এক পর্যায়ে লাঠিচার্জ করে বিক্ষোভ মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এতে ছাত্রদল নেতা শাহরিয়ার হোসেন জুয়েল, মাসুম শিকদার, রেজাউল করিম ওরফে ভিপি রেজা, মিঠুন সাহাসহ কমপক্ষে দশজন আহত হয়েছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার বেলাল হোসেন জানান, জেলা ছাত্রদল শহরে শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করেছে। এতে কোনো প্রকার বাধা দেওয়া হয়নি।

এর আগে শহরের কোর্ট চত্বর থেকে মহানগর ছাত্রদলের উদ্যোগে আরেকটি মিছিল বের করা হয়। মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথীল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এতে নেতৃত্ব প্রদান করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড