• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারা উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

০৯ অক্টোবর ২০১৯, ১৭:০৯
আহ্বায়ক মোহাম্মদ সেলিম চৌধুরী ও সদস্য সচিব মোহাম্মদ হারুনুর রশিদ
আহ্বায়ক মোহাম্মদ সেলিম চৌধুরী ও সদস্য সচিব মোহাম্মদ হারুনুর রশিদ (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের আনোয়ারায় উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। মোহাম্মদ সেলিম চৌধুরী আহ্বায়ক ও মোহাম্মদ হারুনুর রশিদকে সদস্য সচিব করে করে ১৭ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সোমবার (৮ সেপ্টেম্বর) দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক নুরুচ্ছফা সরকার ও সদস্য সচিব আব্দুর রব চৌধুরী টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আনোয়ারা উপজেলা জাতীয় পার্টির ১৭ সদস্যের এ কমিটির অনুমোদন দেওয়া হয়। 

কমিটির অন্য সদস্যরা হলেন- অধ্যাপক আব্দুল আলীম, মুক্তিযোদ্ধা মো. ছৈয়দ, মো. ইসমাইল, আজাদ, মোহাম্মদ মিয়া চৌধুরী, শ্রী সুজন দে, মো. নবী হোসেন চেয়ারম্যান, মো. আইয়ুব আলী, মো. ইউনুচ চৌধুরী, মো. দেলোয়ার হোসেন, আবদুর রব চৌধুরী (টিপু), মো. আব্দুল নুর চৌধুরী, মো. মোরশেদ হোসেন, আহমদ মিয়া, আহমদ হোসেন রানা, মো. আব্দুর রহমান, প্রমুখ।

বিজ্ঞপ্তিতে বলা হয় উক্ত কমিটি আগামী তিন মাসের মধ্যে একটি পূর্ণাঙ্গ উপজেলা কমিটি গঠন করবে।

এ ব্যাপারে জানতে চাইলে দক্ষিণ জেলা জাতীয় পার্টিও সদস্য সচিব আব্দুর রব চৌধুরী (টিপু) বলেন, জাতীয় পার্টিকে আরও গতিশীল ও এরশাদের স্বপ্ন ৬৮ হাজার গ্রাম নিয়ে সোনার বাংলা গঠন করতে কমিটি বিশেষ ভূমিকা রাখবে। 

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড