• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

  কুড়িগ্রাম প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১৫:৪৯
গৃহবধূর রহস্যজনক মৃত্যু
গৃহবধূর রহস্যজনক মৃত্যু (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রাম শহরের পৌরসভার হাটিরপাড় হিঙ্গণরায় এলাকায় শারমীন আক্তার (২৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে শারমীনের স্বামী মাইদুল ইসলাম বাবু পলাতক রয়েছে। 

বুধবার (৯ অক্টোবর) সকাল ৮টায় মেয়েকে ঘরের মেঝেতে নিথর অবস্থায় দেখতে পান শারমীনের মা শাহিনা আক্তার। পরে পুলিশ এসে লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। 

পরিবারের স্বজনরা জানান, কয়েক বছর আগে প্রেমের সম্পর্কের জেরে একই পাড়ার মোহাম্মদ আলীর ছেলে মাইদুল ইসলাম বাবুর (৩০) সঙ্গে শারমীনের বিয়ে হয়। তাদের ঘরে শিশির নামে চার বছরের একটি সন্তান রয়েছে। মাইদুল ইসলাম বাবু পাশবর্তী লালমনিরহাট জেলায় একটি বেসরকারি সংস্থায় কর্মরত। 

অপরদিকে শারমীন আক্তার বাড়ির পাশেই একটি বেসরকারি ক্লিনিকে আলট্রাসনোগ্রামের কাজ করতেন। ঘটনার দিন একটি বেসরকারি এনজিও থেকে কিস্তি বাবদ ঋণ পাওয়ার কথা ছিল শারমীনের। তার আসতে দেরি হওয়ায় শারমীনকে ডাকতে যান তার মা শাহিনা আক্তার। তিনি মেয়ের শ্বশুর বাড়িতে গিয়ে দেখতে পান ঘরের দরজা খোলা। তিনি ঘরে ঢুকে মেয়েকে মেঝেতে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখেন। ছোট্ট শিশু শিশির জানায় তার বাবা মাকে মেরেছে। 

শারমীনের মা শাহিনা আক্তার দাবি করেন, নেশাগ্রস্ত তার জামাই মেয়েকে হত্যা করেছে। তার সঙ্গে আরও কেউ থাকতে পারে। তিনি মেয়ের হত্যাকারীর দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাজু সরকার জানান, খবর পেয়ে আমরা গৃহবধূর মরদেহ ঘর থেকে উদ্ধার করি। এরপর লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনা জানার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড