• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃষ্টি উপেক্ষা করে ভোলায় ফাহাদ হত্যার বিচারের দাবি

  ভোলা প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১৫:৪৮
মানববন্ধন
মানববন্ধনে ইসলামী ছাত্র আন্দোলনের ভোলা জেলার সহসভাপতিসহ অন্যান্যরা (ছবি : দৈনিক অধিকার)

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করেই বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভোলার বিভিন্ন সামাজিক সংগঠন।

বুধবার (৯ অক্টোবর) সকাল ১১টার দিকে এ উপলক্ষে ভোলা প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনের আয়োজন করে ভোলা ডেভলপমেন্ট ফাউন্ডেশন। অপরদিকে বেলা ১২টার দিকে ভোলার ‘কে জাহান শপিং কমেপ্লেক্সের’ সামনে মানববন্ধন করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন (ইশা)। 

মানববন্ধনে বক্তারা বলেন, বুয়েটের মতো শিক্ষা প্রতিষ্ঠানে এমন বর্বর ঘটনা মেনে নেওয়া যায় না। যারা এই ঘটনার সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। এ সময় হত্যার সঙ্গে জড়িতদের অন্যতম অমিত সাহাকে মামলার এজাহারভুক্তকরণ, সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত, মামলাটি পরিচালনার জন্য স্পেশাল ট্রাইব্যুনাল গঠনসহ প্রশাসনের কাছে ছয়টি দাবি উপস্থাপন করেন বক্তারা।

ভোলা ডেভেলপমেন্ট ফোরামের মানববন্ধনে সংগঠনটির চেয়ারম্যান সোলায়মান মামুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভোলা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মু. শতকাত হোসেন, উপদেষ্টা তরিকুল ইসলাম কায়েদ, সদস্য জাকির হোসেন সবুজ, অর্থ সম্পাদক নুরনবী হাওলাদার মনির, ভাইস চেয়ারম্যান শেখ ফরিদ প্রমুখ।

এ দিকে, ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধনে ভোলা জেলার (উত্তর) সভাপতি মু. সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলনের ভোলা জেলার সহসভাপতি মাওলানা মিজানুর রহমান, তাজউদ্দিন ফারুকী, যুগ্ম সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম, লেখক, প্রকাশক ও ইসলামী গবেষক মাওলানা এম ওবায়েদ বিন মোস্তফা, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক আবুল হাসেম, প্রমুখ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড