• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে ফাহাদ হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

  পঞ্চগড় প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১৫:৪০
ছাত্রদল
পঞ্চগড় জেলা ছাত্রদলের বিক্ষোভ (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে পঞ্চগড় জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল করেছেন।

বুধবার (৯ অক্টোবর) সকালে জাতীয়তাবাদী দল (বিএনপি) পঞ্চগড় জেলার দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হলে পুলিশের বাধায় মিছিল করতে না পারলে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ পালন করেন।

বিক্ষোভে জেলা ছাত্রদল সম্পাদকের নেতৃত্বে জেলা, পৌর ও থানা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও যুবনেতা, নুরুজ্জামান বাবু,জেলা ছাত্রদলের সহসভাপতি মাহাফুজ, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আবু সালেক ডাবলু,ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মকলেছুর রহমান প্রমুখ।

এ সময় বক্তব্যে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক বলেন, স্বাধীন সার্বভৌমত্ব এই বাংলাদেশে আর কোনো শিক্ষা প্রতিষ্ঠানে এ রকম নির্মমভাবে হত্যাকাণ্ড না ঘটে কোনো মায়ের বুক যেন খালি না হয় এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় আনা হয় এ দাবি জানায়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড