• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

  খুলনা প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১৪:৫২
খুলনা
দণ্ডপ্রাপ্তরা (ছবি : দৈনিক অধিকার)

খুলনার নগরীর সরকারি বিএল কলেজের ছাত্র আব্দুল্লাহ আল ফয়সাল ওরফে শিবলু মোল্লা (২৭) হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে খুলনার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. নজরুল ইসলাম হাওলাদার এ রায় ঘোষণা করেন। মামলার ১৪ আসামির মধ্যে ১২ জনকে খালাস দেওয়া হয়েছে।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- আরিফ শেখ (২৮), রহমত (২২)। 

খালাসপ্রাপ্তরা হলো- পুলিশ কনেস্টবল মো. গোলাম মোস্তফা ওরফে বিপ্লাব (৪৫), (২৪) ও জসিম (৩২), মো. শহিদুল ইসলাম (৫০), আবুল হাসান (৪০), আর কাশেম (২৫), আবুল হোসেন (৪০), আবু হানিফ (৩৬), বাবু (২৫), ইউসুফ বাবু (২৫), জুয়েল ওরফে কসাই জুয়েল (৩০), ও এনামুল শেখ ওরফে ইমা (২৬)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২০ জুন রাত সাড়ে ১০টার দিকে দেয়ানা উত্তরপাড়া হাসপাতাল মোড় এলাকায় নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয় শিবলুকে। সাক্ষী ও তদন্তে আসামিরা ঘটনার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে প্রমাণ পাওয়ায় তাদের বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে দাখিল করা হয়েছে। চার্জশিটে এজাহারভুক্ত ১৪ জনের সবাইকে অভিযুক্ত করা হয়েছে। চার্জশিটে ৪২ জনকে সাক্ষী করা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড