• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনাসহ ১৫ জেলায় ট্যাংক-লরি শ্রমিকদের কর্মবিরতি

  খুলনা প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১১:২৪
ট্রাক
ট্রাকের সারি (ফাইল ছবি)

খুলনাসহ ১৫ জেলায় ট্যাংক-লরি শ্রমিকদের কর্মবিরতি শুরু করেছে শ্রমিকরা। দুই শ্রমিকের সড়ক দুর্ঘটনা সংক্রান্ত মামলা প্রত্যাহারের দাবিতে এ কর্মবিরতি শুরু করেছে খুলনা বিভাগীয় ট্যাংক-লরি শ্রমিক ইউনিয়ন। 

বুধবার (৯ অক্টোবর) সকাল ৮টা থেকে শুরু হওয়া কর্মবিরতি চলবে বিকাল ৬টা পর্যন্ত। এই কর্মবিরতিসহ আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে জ্বালানি তেল ব্যবসার সাথে যুক্ত মালিক ও শ্রমিকদের ৪টি সংগঠন। আর এই ১০ ঘণ্টা খুলনা মহানগরীর খালিশপুরের ৩টি ডিপো থেকে জ্বালানি তেল উত্তোলন এবং খুলনা বিভাগ ও বৃহত্তর ফরিদপুরের ১৫ জেলায় জ্বালানি তেল সরবরাহ বন্ধ থাকবে। এতে পাম্পগুলোতে জ্বালানি তেল বিক্রি ও পরিবহন বন্ধ থাকায় যানবাহন চালকদের তেলের অভাবে দুর্ভোগে পড়তে হচ্ছে।

ইউনিয়নের সভাপতি শেখ নূর ইসলাম জানান, ৪ এপ্রিল খুলনার মহানগরীর আড়ংঘাটা থানা এলাকায় একটি সড়ক দুর্ঘটনা ঘটে। ওই দুর্ঘটনায় কেউ মারা না গেলেও থানায় মামলা হয়। পরবর্তীতে ওই মামলার চার্জশিটে ২ জন ট্যাংকলরি শ্রমিককে আসামি করা হয়। এই মামলা প্রত্যাহারের দাবিতে তারা কর্মবিরতি করছেন। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড