• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পূজামণ্ডপে শিক্ষার্থী খুন, আটক ২

  ময়মনসিংহ প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ০৮:২৯
ছুরিকাঘাতে হত্যা
প্রতীকী ছবি

ময়মনসিংহ পূজামণ্ডপে প্রতিমা বিসর্জনকে কেন্দ্র করে ছুরিকাঘাতে শাওন ভট্টাচার্য (২১) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই অজ্ঞাত তরুণকে আটক করছে পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে নগরীর গোলপুকুর পাড় পূজা মণ্ডপে এ ঘটনা ঘটে। নিহত শাওন নগরীর নাটক ঘরলেন এলাকার শুভাশীষ ভট্টাচার্যের ছেলে এবং স্থানীয় কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে গোলপুকুরপাড় পূজামণ্ডপে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুতির সময় শাওনসহ অনেকেই গানের সঙ্গে নেচে আনন্দ উল্লাস করছিল। এ সময় কে বা কারা শাওনের বুকে ছুরিকাঘাত করে দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় শাওনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে নিহতের বাবা শুভাশীষ ভট্টাচার্য বলেন, ‘কেন আমার ছেলেকে হত্যা করেছে আমি কিছুই জানি না। আমি আমার ছেলের হত্যাকারীদের কঠিন বিচার চাই। 

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এ সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিমা বিসর্জনের আগে এক পর্যায়ে কথা কাটাকাটির জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড