• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

২ শিশুকে বলাৎকার, মুয়াজ্জিনকে গণধোলাই

  যশোর প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ০২:০৩
শিশু বলাৎকার
শিশু বলাৎকার ( ছবি : প্রতীকী )

যশোরের সদর উপজেলায় দুই শিশুকে বলাৎকারের অভিযোগে মসজিদের মুয়াজ্জিনকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে ক্ষুদ্ধ জনগণ। এরপর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। 

গত ৫ অক্টোবর এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (৮ অক্টোবর) ঘটনা জানাজানি হলে অভিযুক্ত মুয়াজ্জিনকে ধরে গণধোলাই দেয় স্থানীয়রা। 

আটক মাহমুদুল হাসান সোহেল (২৫) যশোর সদর উপজেলার ই ব্লক জামে মসজিদের মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ইন্দরকানী মুন্সিবাড়ির ইউনুস আলীর ছেলে।

ভুক্তভোগী শিশুর বাবা মামলার এজাহারে উল্লেখ করেন, আমার ছেলে মসজিদের মুয়াজ্জিন মাহমুদুল হাসান সোহেলের কাছে নিয়মিত আরবি পড়ে। গত ৫ অক্টোবর বিকালে ওই শিশুকে মুয়াজ্জিন তার কক্ষে নিয়ে বলাৎকার করে। এ সময় ঘটনাটি কাউকে বলতে নিষেধ করে মুয়াজ্জিন। পরে রবিবার বিকালে তার মা আরবি পড়তে যেতে বললে কিন্তু সে যেতে রাজি হচ্ছে না। একপর্যায়ে মুয়াজ্জিনের ঘটনা ফাঁস করে দেয় আমার ছেলে। ঘটনাটি এক প্রতিবেশীকে জানালে ওই প্রতিবেশী জানায়, তার ছেলেকেও বলাৎকার করেছে মুয়াজ্জিন।

মুয়াজ্জিনের বিরুদ্ধে অভিযোগ করে সেই অভিভাবক জানান, তার ছেলেকে (১৪) ৪ জুন সকাল ১০টায় মুয়াজ্জিনের কক্ষে এবং ৫ জুলাই দুপুর ১টায় মসজিদের দ্বিতীয় তলায় বলাৎকার করা হয়েছে। এরপর দুই শিশুর অভিভাবক মসজিদ কমিটির নেতৃবৃন্দ এবং ইউপি সদস্য খায়রুল বাসারকে ঘটনাটি জানায়। 

পরে সোমবার রাতে স্থানীয়রা মুয়াজ্জিন মাহমুদুল হাসান সোহেলকে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। এ ঘটনায় মঙ্গলবার যশোর কোতয়ালি মডেল থানার পুলিশ মাহমুদুল হাসান সোহেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এ তথ্য নিশ্চিত করে যশোর কোতয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান জানান, আটক মুয়াজ্জিন মাহমুদুল হাসান সোহেলকে আটকের পর কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড