• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আটজন আহত

  মেহেরপুর প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ২২:৪৭
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় আহতদের কয়েকজন (ছবি : দৈনিক অধিকার)

পাখিভ্যান (স্থানীয় যান) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মেহেরপুরের গাংনী উপজেলায় আটজন আহত হয়েছেন। প্রাথমিক অবস্থায় আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যার দিকে মেহেরপুর-গাংনী সড়কের ঝিনেরপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত আটজনের মধ্য চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) প্রেরণ করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক।

দুর্ঘটনায় আহতরা হলেন- গাংনী উপজেলার জুগিরগোফা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ঠান্ডু মিয়া (৬৫), জমির উদ্দীনের ছেলে সুরুজ আলী (৩২), আব্দুল লতিবের ছেলে আব্দুল হান্নান (৭০), আব্দুল গফুরের ছেলে (পাখিভ্যান চালক) লিটন আলী (৪০), ষোলটাকা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে কফেল উদ্দীন (৫৮), মোটরবাইক চালক গাংনী উপজেলার যুগিন্দা গ্রামের আব্দুস শুকুর আলীর ছেলে আহাদ (৩০), মোটরসাইকেলের আরোহী একই গ্রামের ফরিদুল ইসলামের ছেলে হাফিজুল ইসলাম (৩০) এবং তার ভাই উজ্জল (২৫)। 

আহতদের মধ্যে ঠান্ডু, সুরুজ, আব্দুল হান্নান ও আহাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় হাফিজুল ও উজ্জলসহ মোটরসাইকেলের চালক আহাদ গাংনী থেকে বাড়ি যাচ্ছিল। পথিমধ্যে ঝিনেরপুল নামক স্থানে পৌঁছালে মেহেরপুর থেকে আসা ব্যাটারিচালিত পাখিভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করায়।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়েছে। সেখানে আহতদের মধ্যে যাদের অবস্থা আশঙ্কাজনক তাদেরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। 

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড