• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে মুক্তিযোদ্ধা অফিসে ককটেল বিস্ফোরণ

  ঝিনাইদহ প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ২২:০২
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার শহর মুক্তিযোদ্ধা অফিসে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামুন হোসেন নামে সাবেক ছাত্রলীগের এক কর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ককটেল বিস্ফোরণের এ ঘটনা ঘটে।

এ দিকে, নিরাপত্তার স্বার্থে পৌর বিএনপির সভাপতি সালাহউদ্দিন বুলবুল সিডলকে থানায় নেওয়া হয়েছে।

ককটেল বিস্ফোরণের সত্যতা স্বীকার করে ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, সন্ধ্যায় কোটচাঁদপুর শহরের বাজার এলাকায় মুক্তিযোদ্ধা অফিসে কে বা কারা একটি ককটেল ছুঁড়ে মারে। বিকট শব্দে সেটি বিস্ফোরিত হলে ছাত্রলীগের সাবেক কর্মী মামুন হোসেন আহত হয়। এ ঘটনায় মুহূর্তেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

তিনি বলেন, মুক্তিযোদ্ধা অফিসের সামনে পৌর বিএনপির কার্যালয়ে বসে থাকা পৌর বিএনপির সভাপতি সালাহউদ্দিন বুলবুলকে জনতার রোষানল থেকে রক্ষার জন্য পুলিশ থানায় নিয়ে আসে। তবে, তাকে আটক দেখানো হয়নি। এ ঘটনায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

এ দিকে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী শরিফুন্নেছা মিকি জানান, আগামী ১৪ অক্টোবর উপজেলা নির্বাচন। এলাকায় ত্রাস সৃষ্টির জন্য প্রতিপক্ষ বিএনপি নেতাকর্মীরা এ ঘটনা ঘটাতে পারে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড