• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুবলীগ চেয়ারম্যানের দেশ ত্যাগ নিয়ে বুড়িমারী চেকপোস্টে সতর্কতা

  লালমনিরহাট প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ২১:৫৯
বুড়িমারী স্থলবন্দর
লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর (ছবি : ফাইল ফটো)

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর দেশ ত্যাগে ইতোমধ্যে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ফলে লালমনিরহাটের বুড়িমারী স্থল বন্দর চেকপোস্ট ইমিগ্রেশনে সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছে।

বুড়িমারী ইমিগ্রেশনের পুলিশের ইনচার্জ খন্দকার আল মাহমুদ জানান, লালমনিরহাট জেলা পুলিশের এসবি (স্পেশাল ব্রাঞ্চ) থেকে রবিবার (৬ অক্টোবর) তাদের কাছে মৌখিক একটি নির্দেশনা এসেছে। 

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী যেন কোনোভাবেই দেশ ত্যাগ করতে না পারেন তার জন্য বিশেষভাবে সতর্ক থাকতে বলা হয় নির্দেশনায়। পাশাপাশি নেপালের নাগরিকদের চলাচলে নজরদারি রাখতে বলা হয়েছে। 

সম্প্রতি আলোচিত ক্লাব কাণ্ডে যুবলীগের বেশ কয়েকজন নেতার নাম আসার পর থেকে আলোচনায় যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। সম্প্রতি তার ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ব্যাংক। যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ায় বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন ও সীমান্ত পথে বিভিন্ন কৌশলে ভারতে যাওয়ার সুযোগ থাকে বেশি। তাই এ সীমান্ত পথে ভারতে পালিয়ে যাওয়ার সম্ভাবনাকে একেবারে উড়িয়ে দেওয়া যায় না। এজন্য এ সীমান্তে সতর্কতা ও নজরদারি বাড়ানো হয়েছে।

বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ খন্দকার আল মাহমুদ জানান, বুড়িমারী স্থল বন্দর চেকপোস্ট ইমিগ্রেশনে ভারতগামী পাসপোর্টধারী যাত্রীদের নাম, ঠিকানা যাচাই ও পাসপোর্টের সঙ্গে তাদের ছবি মিলিয়ে দেখা হচ্ছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড