• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অচল রেল সচল হচ্ছে : মন্ত্রী

  কুড়িগ্রাম প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ২১:৪৭
রেলমন্ত্রী
রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন (ফাইল ফটো)

আমরা এখন সামনের দিকে চলা শুরু করেছি। এতদিন রেল পেছনের দিকে চলত। অর্থাৎ রেল ব্যবস্থায় সুযোগ সুবিধা যা ছিল সেগুলোই আমরা ধরে রাখতে পারিনি। যে কারণে এখন পর্যন্ত ১০০টির মতো স্টেশন বন্ধ আছে। এখন অচল রেল সচলের কাজ চলছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে কুড়িগ্রাম রেলস্টেশন পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

রেলমন্ত্রী বলেন, চলতি মাসের ১৬ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা টু কুড়িগ্রাম আন্তঃনগর ট্রেনের উদ্বোধন ঘোষণা করবেন। তিনি ট্রেনটির নাম কুড়িগ্রাম জেলার নামে করার জন্য আগ্রহের কথা বলেছেন।

এ দিকে চল্লিশ মিনিট ধরে কুড়িগ্রাম রেলস্টেশনে অবস্থান করেন রেলমন্ত্রী। এ সময় নতুন স্টেশন ভবন ও এর চারপাশের নাজুক পরিবেশের জন্য ক্ষোভ প্রকাশ করেন তিনি।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- রেলওয়ে পশ্চিমাঞ্চলের জেনারেল ম্যানেজার মো. হারুন অর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. জাফর আলী, জেলা প্রশাসক সুলতানা পারভীন, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান প্রমুখ।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড