• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাতামুহুরি নদীতে নিখোঁজ স্কুলছাত্র

  কক্সবাজার প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ২১:১২
নিখোঁজ
নিখোঁজ স্কুলছাত্র আওরাঙ্গজেব বিশাল (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের চকরিয়া ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র মো. আওরাঙ্গজেব বিশাল (১৪) মাতামুহুরি নদীতে প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে নিখোঁজ হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকাল পৌনে ৩টায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিখোঁজ ছাত্র ফাসিয়াঁখালী ইউপির ২ নম্বর ওয়ার্ডের দিগরপানখালী গ্রামের আলমগীর কবির রাজুর ছেলে। সে চকরিয়া ইন্টারন্যাশনাল স্কুলের জেএসসি পরীক্ষার্থী।

চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। ঘটনাস্থলে স্থানীয় সাংসদ আলহাজ জাফর আলম এমপি ও চকরিয়া পৌরসভার মেয়র আলহাজ আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো ও জেসমিন হক জেসি চৌধুরী উপস্থিত আছেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান ও কয়েকজন উপ পরিদর্শকসহ একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল মাতামুহুরি ব্রিজ সংলগ্ন মাতামুহুরি নদীর পাড়ে উদ্ধার কর্মে সহায়তা করছেন।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার সময় বিশাল তার আরও তিন বন্ধু মিলে মাতামুহুরি নদীতে গোসল করতে নামেন বলে জানান বন্ধুরা। তার বন্ধুরা তীরে ফিরে আসলেও বিশাল ফিরে আসেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড