• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আড়াইহাজারে জুয়েলারিসহ ৪ দোকানে দুর্ধর্ষ ডাকাতি

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৮ অক্টোবর ২০১৯, ২০:৫০
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তিনটি স্বর্ণের দোকানসহ চারটি দোকানে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। 

সোমবার (৭ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মেঘনা বেষ্টিত কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর বাজারে এই ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল তিনটি জুয়েলারি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ৫০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

বাজারের ব্যবসায়ীরা জানান, সোমবার রাত দেড়টার দিকে ৩০ থেকে ৩৫ জনের একদল সশস্ত্র ডাকাত অস্ত্রের মুখে জিম্মি করে রাধানগর বাজারের পাহারাদার আবুল হাশেম ও আব্দুলের চোখ ও হাত পা বেঁধে ফেলে। পরে ডাকাতদল উজ্জ্বল স্বর্ণ শিল্পালয়, মোস্তফা জুয়েলারি, আতাউল্লার স্বর্ণের দোকান ও মোক্তার টেলিকমের শাটারের তালা কেটে ভেতরে প্রবেশ করে লুটপাট চালায়। 

এ সময় ডাকাতদল উজ্জ্বলের দোকান থেকে নগদ টাকাসহ ৪০ ভরি স্বর্ণ, ৩৫ কেজি রৌপ্য, মোস্তফা দোকান থেকে নগদ টাকাসহ প্রায় পাঁচ ভরি স্বর্ণ, আতাউল্লাহর দোকান থেকে নগদ টাকাসহ পাঁচ ভরি স্বর্ণ এবং মোক্তার টেলিকম থেকে নগদ টাকাসহ প্রায় শতাধিক মোবাইল সেট নিয়ে যায়। এছাড়া উজ্জ্বল স্বর্ণ শিল্পালয়ের দোতলা থেকে লোকজন আসার চেষ্টার করলে ডাকাতরা তাদের পিটুনি দেয়। ডাকাতদের পিটুনিতে ইউনুস, পাহারাদার আব্দুল ও আবুল হাসেমসহ বেশ কয়েকজন আহত হয়। 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, কালাপাহাড়িয়ার রাধানগর বাজারে বড় ধরনের একটি চুরির খবর জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিজেও বাজার পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ও স্থানীয়দের সঙ্গে কথা বলি। পুলিশ বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছে। মালামাল উদ্ধারসহ অপরাধীদের আইনের আওতায় আনতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড