• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে স্বর্ণ চুরির মামলায় গ্রেফতার ৫

  ময়মনসিংহ প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ২০:১৫
গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহে স্বর্ণ চুরির মামলায় তিন জুয়েলার্সের মালিকসহ পাঁচজনকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকালে গ্রেফতারকৃতদের ময়মনসিংহ আদালতে পাঠানো হয়।

এর আগে ৬ ও ৭ অক্টোবর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নগরীর আরিফ জুয়েলার্সের মালিক মো. শহীদুল্লাহ (৪০), কর্মচারী মতিন (৩৫), ত্রিশাল আশরাফুল জুয়েলার্সের মালিক আবুল কালাম (৪৫), নগরীর মৌচাক জুয়েলার্সের মালিক অনিল চন্দ্র পাল (৪০) ও দিঘারকান্দা এলাকার আনোয়ার হোসেন হিরুর ছেলে হৃদয়কে (২৫) পুলিশ গ্রেফতার করে।

কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহমেদ জানান, চলতি বছরের ৫ সেপ্টেম্বর নগরীর দিঘারকান্দা এলাকার মোফাজ্জল হোসেনের বাড়িতে চুরি হয়। চুরির মালামালের মধ্যে প্রায় ৩০ ভরি সোনার অলংকার ছিল।

এ ঘটনায় গত ৮ সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলার পর পুলিশ হৃদয় নামে একজনকে সন্দেহমূলকভাবে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে চুরির সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করে হৃদয়। হৃদয়ের দেওয়া তথ্য অনুসারে পাঁচজনকে গ্রেফতার করা হলে তাদের কাছ থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মঙ্গলবার বিকালে গ্রেফতারকৃতদের ময়মনসিংহ আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয়েছে। এ ছাড়াও আরিফ জুয়েলার্সের মালিক মো. শহীদুল্লাহ ও মৌচাক জুয়েলার্সের মালিক অনিল চন্দ্র পালকে জিজ্ঞাসাবাদের জন‌্য ১০দিনের রিমান্ড চাওয়া হয়েছে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড