• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে নিজ কক্ষে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

  রংপুর প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ১৯:২৯
রংপুর
জেলার ম্যাপ

রংপুরের গঙ্গাচড়া উপজেলার বালাটারি গ্রামের নিজ কক্ষে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- সাবের আলী ও তার স্ত্রী মুক্তারা বেগম।

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে তাদের থাকার ঘর থেকে ওই দম্পতির লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত দম্পতির দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। মঙ্গলবার সকালে বড় মেয়ে প্রাইভেট পড়তে যায়। ছোট ছেলে-মেয়েরা বেড়াতে যায়। পড়া শেষে বড় মেয়ে বাড়িতে এসে বাবা-মায়ের শয়ন কক্ষের দরজা বন্ধ দেখতে পায়। এ সময় তারা চিৎকারে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে বিছানায় মুক্তার নিথর দেহ এবং ঘরের ভেতরে গলায় ফাঁস লাগানো অবস্থায় সাবের আলীর ঝুলন্ত লাশ দেখতে পায়।

খবর পেয়ে পুলিশ দুপুর ১টার দিকে ঘটনাস্থলে এসে তাদের লাশ দুটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে- স্ত্রীকে হত্যার পর স্বামী নিজেই আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রহস্য উদঘাটনের জন্য তদন্ত চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড