• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মায় মাছ ধরতে গিয়ে বাবা-ছেলে নিখোঁজ 

  সারাদেশ ডেস্ক

০৮ অক্টোবর ২০১৯, ১৯:১৫
নদী
পদ্মা নদী (ছবি : ফাইল ফটো)

পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বাবা-ছেলে নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে।

মাছ ধরতে গিয়ে নিখোঁজরা হলেন- ওই উপজেলার পাঁকা ইউনিয়নের দক্ষিণ পাঁকা গ্রামের মৃত আজাহারের ছেলে সাহাবুদ্দিন আহমেদ (৪৭) এবং তার আট বছর বয়সী ছেলে আবদুল্লাহ্।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পাঁকা ইউনিয়নের তেররশিয়া এলাকা সংলগ্ন পদ্মা নদীতে মাছ ধরতে গেলে এ ঘটনা ঘটে।

নিখোঁজ হওয়া সাহাবুদ্দিন আহমেদের ভাগ্নে দুলাল আলী জানান, পরিবারের সকলের নিষেধ উপেক্ষা করে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে তার মামা সাহাবুদ্দিন ও আবদুল্লাহ্‌ ছোট একটি টিনের নৌকা নিয়ে পার্শ্ববর্তী পদ্মা নদীতে মাছ ধরতে যায়। পরে সকাল ৮টার দিকে তরিকুল নামে স্থানীয় এক যুবক মাঝ নদীতে নৌকাটি ডুবে যেতে দেখে মুঠোফোনে তার বাড়িতে বিষয়টি জানায়। এক পর্যায়ে নৌকা উল্টে পানিতে ডুবে যাওয়ার বিষয়টি এলাকায় জানাজানি হয়। এরপরই কয়েকটি নৌকা নিয়ে তাদের খোঁজাখুঁজি শুরু করে এলাকাবাসী।

মাছ ধরতে গিয়ে বাবা-ছেলে নিখোঁজের সত্যতা স্বীকার করে পাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান বলেন, মাছ ধরতে গিয়ে পানিতে নৌকা ডুবে সাহাবুদ্দিন আহমেদ ও তার ছেলে আবদুল্লাহ্‌ নিখোঁজ হয়েছে। দীর্ঘ সময় ধরে খোঁজাখুজির পরও তাদের সন্ধান না পাওয়ায় ধারণা করা হচ্ছে তারা মারা গেছেন। 

এ দিকে, পাঁকা ইউনিয়ন পরিষদের ৩ ও ৮ নম্বর ওয়ার্ড সদস্য তোরিকুল ইসলাম এবং রমজান আলী মঙ্গলবার বিকালে জানিয়েছেন, নিখোঁজের সংবাদ পেয়ে ডুবুরিসহ ফায়ার সার্ভিসের ছয় সদস্যের একটি টিম বিকাল সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড