• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় ওড়না পেঁচিয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ১৮:০৬
আত্মহত্যা
অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যার খবরে ঘটনাস্থলে স্থানীয়দের ভিড় (ছবি : দৈনিক অধিকার)

গলায় ওড়না পেঁচিয়ে মুন্সীগঞ্জের সদর উপজেলায় তামান্না আক্তার (১৫) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

নিহত গৃহবধূ তামান্না কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাংলাবাজার গ্রামের মফিজ শেখের স্ত্রী। দীর্ঘদিন ধরে সদর উপজেলার পূর্বরাখি গ্রামের রব শেখের ভাড়া বাড়িতে স্বামীসহ শ্বশুর-শাশুড়ি নিয়ে বসবাস করতেন তিনি।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ৭টার দিকে উপজেলার শিলই ইউনিয়েনর পূর্বরাখি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে তামান্নার স্বামী মফিজ কাজে বেরিয়ে যায়। এরপর ওই গৃহবধূ দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। এক পর্যায়ে তামান্নার শাশুড়ি তার খোঁজ করলে ঘরের ফাঁকা অংশ দিয়ে তিনি তামান্নাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় তামান্নার শাশুড়ির আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ঘরের বেড়া ভেঙে তামান্নাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক ওই গৃহবধূকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, চিকিৎসার জন্য তামান্নাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে তার পরিবার। এ সময় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। তবে, কী কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। 

নিহতের পরিবার ও তার শাশুড়িকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ময়না তদন্তের প্রতিবেদন পেলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড