• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জোরপূর্বক তুলে নিয়ে রাতভর গণধর্ষণ, গ্রেফতার ৫

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৮ অক্টোবর ২০১৯, ১৭:৩৮
গ্রেফতার
গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় জোরপূর্বক গার্মেন্টস কর্মীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণের ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার জামপুর ব্রাহ্মণবাওগাঁ গ্রামের মো. মুজিবুর রহমানের ছেলে আবু সাঈদ (২৫), একই গ্রামের রেহাজ উদ্দিনের ছেলে ইমরান মিয়া (২৩), নবী হোসেনের ছেলে রনি মিয়া (২০), আবু সিদ্দিক মিয়ার ছেলে আবুল হোসেন (৩২), বাগবাড়িয়া গ্রামের ভুট্রো মিয়ার ছেলে মাসুদ মিয়া (২২)। 

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ভুক্তভোগী ওই তরুণী নিজে বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে অভিযান চালিয়ে ওই পাঁচজনকে গ্রেফতার করে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ। এছাড়া গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত ব্রাহ্মণবাওগাঁ গ্রামের আমির হোসেনের ছেলে আরিফ (১৯) ও মৃত সামসুল হকের ছেলে জাহাঙ্গীর (২৮) এখনো পলাতক রয়েছে।

থানায় দায়ের করা মামলার এজাহারে জানা যায়, রূপগঞ্জ উপজেলার ‘রবিন টেক্স’ গার্মেন্টস থেকে সোমবার (৭ অক্টোবর) ছুটি শেষে নিজ বাড়ি গাউছিয়ার উদ্দেশে একটি সিএনজিতে ওঠে ওই তরুণী। এ সময় সিএনজিতে আগে থেকেই জাহাঙ্গীর হোসেন নামে একজন বসা ছিল। পরে সিএনজিটি গাউছিয়া পৌঁছানোর পর গার্মেন্টস কর্মী নেমে যাওয়ার জন্য চালককে থামাতে বললে জাহাঙ্গীর হোসেন তাকে বাধা দেয়। এক পর্যায়ে ওই তরুণী আত্মচিৎকার দেওয়ার চেষ্টা করলে তার মুখে স্কচটেপ লাগিয়ে দেওয়া হয়।

পরে সোনারগাঁয়ের তালতলা এলাকায় ব্রাহ্মণবাওগাঁ গ্রামের হালিম মিয়ার বাড়িতে নিয়ে সন্ধ্যার পর থেকে রাতভর অভিযুক্তরা পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করে। এরপর রাত ৩টার দিকে বাড়ির মালিক হালিম মিয়া কর্মস্থল থেকে বাড়ি ফেরার পর এ ঘটনা দেখলে অভিযুক্তদের মেয়েটিকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন। এতে তারা রাজি না হওয়ায় হালিম মিয়া আশপাশের লোকজনের সহায়তায় তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। 

এ দিকে, অভিযুক্তরা পুলিশে খবর দেওয়ার বিষয়টি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গ্রেফতারের সত্যতা স্বীকার করে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আহসান উল্লাহ জানান, গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচজন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড