• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রত্যন্ত অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প ও হাসপাতাল উদ্বোধন

  শেরপুর প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ১৬:৪২
উদ্বোধন
হাসপাতালের উদ্বোধন ও ফ্রি মেডিকেল ক্যাম্প উপলক্ষে বক্তব্যকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের শ্রীবরদী উপজেলার প্রত্যন্ত অঞ্চল চককাউরিয়া গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প ও হাসপাতালের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ওই গ্রামের কৃতি সন্তান ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের (মমেক) সহকারী অধ্যাপক (গাইনী ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ) ডা. কামরুন্নাহার নার্গিস তার মা-বাবার নামে স্থাপিত ‘জাহেরা-শামছুল মেমোরিয়াল হাসপাতাল’ উদ্বোধন এবং ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন।

হাসপাতালের উদ্বোধন শেষে মমেক হাসপাতালের সহকারী অধ্যাপক (গাইনী ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ) ডা. কামরুন্নাহার নার্গিস বলেন, ‘শ্রীবরদীর এই প্রত্যন্ত অঞ্চলে হাসপাতালটি আজ উদ্বোধন করা হলো। যা থেকে এ অঞ্চলের মানুষ ফ্রি চিকিৎসা সেবা নিতে পারবে। প্রতি সপ্তাহে একজন করে বিশেষজ্ঞ ডাক্তার আসবেন এই হাসপাতালে। তাছাড়া হাসপাতালটিতে দরিদ্র ও অসহায় মানুষকে বিনামূল্যে নিয়মিত চিকিৎসা সেবা প্রদান করা হবে।’

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ, জামালপুর ও শেরপুর জেলা হাসপাতালের ১২ জন বিশেষজ্ঞ ডাক্তার স্থানীয় প্রায় চার শতাধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জামালপুর জেনারেল হাসপাতালের অবসরপ্রাপ্ত সার্জারি বিশেষজ্ঞ ডা. এম এ আজিজ ও শেরপুর জেলা হাসপাতালের আরএমও ডা. খাইরুল কবির সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড