• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে জুয়া খেলার সরঞ্জামসহ আটক ৮

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ১৬:২৪
আটক
আটককৃত জুয়াড়িরা (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলায় জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ আট জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) ভোরে ওই উপজেলার সেনুয়া দোগাছি গ্রামে একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ওইদিন সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়।

আটককৃতরা হলো- সেনুয়া দোগাছি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে কামাল হোসেন (৩২), মৃত মজির উদ্দীনের ছেলে সোহরাব আলী (৩১), সেনুয়া জামাতপাড়া মৃত সিরাজ উদ্দীনের ছেলে শাহজাহান (৩২), ভোমরাদহ গ্রামডাঙ্গী গ্রামের মৃত কাদের বক্সের ছেলে আবেদ আলী (৫৫), ভোমরাদহ কাপরিয়া গ্রামের মনির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৩৩), মৃত কশুমদ্দিনের ছেলে জিয়াউল ইসলাম জিয়া (৩৮), ভোমরাদহ মন্ডলপাড়া গ্রামের মৃত তোফর আলীর ছেলে মোসলেম উদ্দীন (৩৮) ও কাঁচন দুবরা গ্রামের ফটিক চন্দ্র রায়ের ছেলে নারায়ন চন্দ্র রায় (২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে পীরগঞ্জ থানার উপ পরিদর্শক কামাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম জুয়ার আসরে অভিযান চালায়। এ সময় এক সেট তাস, জুয়ার বোর্ড থেকে নগদ এক হাজার ৪২০ টাকাসহ এই আটজন জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, এ ঘটনায় প্রকাশ্য জুয়া আইনের আওতায় মামলা দায়ের করে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে। জুয়া-হাউজির ব্যাপারে জিরো টলারেন্স নীতি অনুযায়ী পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড