• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ১১:৪১
ফরিদপুর
এডিস মশা (ছবি : সংগৃহীত)

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মঞ্জু রানী (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ পর্যন্ত শিশুসহ ১১ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো।

মঞ্জু রানীর বাড়ি রাজবাড়ীর সদর উপজেলার বসন্তপুর গ্রামে। তিনি ওই এলাকার হরিপদ কুমারের স্ত্রী। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে ফমেক হাসপাতালে ভর্তি করা হয়।

পরিবারের লোকজন জানান, মঞ্জু রানী গত সোমবার সকালে জ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এসে ভর্তি হন। এরপর থেকে তার অবস্থা অপরিবর্তিত ছিল। ওই দিন রাতেই তিনি মার যান।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কামদা প্রসাদ সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে জ্বরে আক্রান্ত মঞ্জু রানীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করেন পরিবারের লোকজন। পরে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ দিকে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ভর্তি হয়েছেন ১৫ জন। বর্তমানে জেলার হাসপাতালগুলোতে মোট চিকিৎসা নিচ্ছেন ৬৫ জন। গত ২০ জুলাই থেকে এ পর্যন্ত ৩০০৯ জন চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে ছুটি নিয়ে বাড়িতে ফিরে গেছেন ২৪৫৬ জন রোগী। আর ঢাকায় প্রেরণ করা হয়েছে ৪৭৭ জনকে। জেলার সরকারি হিসেবে এ পর্যন্ত শিশুসহ ১১ জনের ডেঙ্গু জ্বর নিয়ে মৃত্যুর ঘটনা ঘটল।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড