• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশু ধর্ষণের অভিযোগে যুবককে যাবজ্জীবন

  ফরিদপুর প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ১০:২৯
কারাদণ্ড
প্রতীকী ছবি

ফরিদপুরে ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ওহিদ বিশ্বাস (২৮) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডসহ এক লাখ টাকা জরিমানা করেছেন আদালত।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের হাকিম মো. আলমগীর কবির এ আদেশ দেন। জরিমানা অনাদায়ে আরও দুই বছর বিনাশ্রম কারাদণ্ড ভোগ করতে হবে বলে আদালত জানান।

দণ্ডপ্রাপ্ত ওহিদ বিশ্বাস ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার মধ্য কামাগ্রাম মহল্লার বাসিন্দা। রায় ঘোষণার সময় তিনি আদালতে হাজির ছিলেন। রায় ঘোষণার পর তাকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) স্বপন পাল জানান, ২০১৬ সালের ১৬ নভেম্বর বেলা ১১টার দিকে ওই শিশুকে পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণ করে ওহিদ বিশ্বাস। শিশুটির চিৎকারে তার মা এগিয়ে আসলে ওহিদ পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিনই শিশুটির মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। ওই রাতেই ওহিদকে গ্রেফতার করে পুলিশ।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড