• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ার ফোর মার্ডার এলাকা হতে সন্দেহজনক ব্যক্তি আটক

  উখিয়া প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ০২:৫৬
বাংলাদেশ
সন্দেহজনক ব্যক্তি (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের উখিয়ায় চাঞ্চল্যকর ফোর মার্ডার ঘটনার ১৩ দিনেও দোষীদের খুঁজে বের করতে পারেনি পুলিশ। এমন পরিস্থিতিতে ঘটনা সংশ্লিষ্ট এলাকায় সন্দেহজনক আচরণ করায় এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা।

বিষয়টি সম্পর্কে হত্যাকাণ্ডের তদন্ত সংশ্লিষ্টদের অবহিত করার পর আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শেষে স্থানীয় জনপ্রতিনিধিদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার এস আই নিজাম উদ্দিন।

উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্বরত্না গ্রামের কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়া’র নিকটাত্মীয় কালু বড়ুয়া জানান, সন্দেহভাজন ব্যক্তি সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তার বাড়িতে গিয়ে রিক্সায় যাত্রী নেওয়ার কথা বলে দ্রুত স্থান ত্যাগ করার চেষ্টা করে। পরে তার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় স্থানীয়দের  সহযোগিতায় তাকে আটক করা হয়। 

এ সময় তার পরিচয় জানতে চাওয়া হলে নিজেকে কখনো রত্নাপালং, কখনো ডিগলিয়াপালং, কখনো সিকদার বিলের হামিদুর রহমানের ছেলে আকতার হোছন এবং পেশায় একজন রিক্সাচালক বলে দাবি করেন ওই ব্যক্তি। 

স্থানীয়দের জিজ্ঞাসাবাদে শাহ আলম নামে এক ব্যক্তি তাকে যাত্রী নেয়ার জন্য পাঠিয়েছে বললেও শাহ আলমের ব্যাপারে কোন কিছু স্পষ্ট করে বলতে পারেননি তিনি। এতে তার আচরণে সন্দেহ হলে পুলিশে খবর দেওয়া হয়। 

রত্নাপালং এলাকার মেম্বার মোক্তার আহমদ জানিয়েছেন, আটক হওয়া ব্যক্তির বিরুদ্ধে এলাকা  থেকে বেশ কয়েকটি মোবাইল চুরির অভিযোগ রয়েছে।  

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর গভীর রাতে উখিয়া রত্নাপালং ইউনিয়নের পূর্বরত্না গ্রামের কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়ার বাড়িতে মা, স্ত্রী, ছেলে ও মেয়ে সহ চারজনকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

ওডি/এসসা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড