• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধ কোটি টাকার ক্ষতি

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৭ অক্টোবর ২০১৯, ১৬:২৪
অগ্নিকাণ্ড
আগুন নেভাতে ব্যস্ত ফায়ার সার্ভিসের কর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা শহরের রেল স্টেশন রোডের কমিশনার মার্কেটে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধ কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানা গেছে। 

সোমবার (৭অক্টোবর) সকালে সংঘটিত এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম-সম্পাদক আতিকুর রহমান আখি জানান, তার সহোদর সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতির কমিশনার মার্কেটে সোমবার সকাল ৯টার দিকে আকস্মিকভাবে অগ্নিকাণ্ড সংঘটিত হয়। অগ্নিকাণ্ডে ওই মার্কেটের তিনটি অফিস ও ছয়টি ব্যবসা প্রতিষ্ঠানের সব পণ্য আগুনে ভস্মীভূত হয়ে যায়। 

পরে খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলায়েত হোসেনের নেতৃতে দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে অর্ধ কোটি টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানা গেছে। কুলাউড়া ফায়ার সার্ভিসের ধারণা বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। 

এ দিকে, অগ্নিকাণ্ডের খবর পেয়ে কুলাউড়া ইউএনও এ টি এম ফরহাদ চৌধুরী, পিআইও মো. শিমুল আলী এবং কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল ও সম্পাদক মইনুল ইসলাম শামীমসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড