• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিফাত হত্যা : আরেক আসামির আত্মসমর্পণ

  অধিকার ডেস্ক

০৭ অক্টোবর ২০১৯, ১৬:০৭
বরগুনা
ফাইল ছবি

বরগুনায় প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার চার্জশিটভুক্ত পলাতক অপ্রাপ্তবয়স্ক আসামি মারুফ বিল্লাহ ওরফে মহিবুল্লাহ আদালতে আত্মসমর্পণ করেছে।

সোমবার (৭ অক্টোবর) সকাল ১০টার দিকে বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তার আবেদন শুনানির জন্য শিশু আদালতে পাঠিয়ে দেন।

বেলা ১টার দিকে নারী ও শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দিয়েছেন। 

এ মামলায় এখন পর্যন্ত তিনজন পলাতক রয়েছে। তারা হচ্ছেন- অপ্রাপ্তবয়স্ক আসামি নাইম, রাকিবুল হাসান নিয়ামত এবং প্রাপ্তবয়স্ক আসামি মুসা।

এ তথ্য নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী মোস্তফা কাদের বলেন, মারুফ বিল্লাহ ওরফে মহিবুল্লাহ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করে। কিন্তু জামিন আবেদন নামঞ্জুর করে আদালত তাকে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দিয়েছেন।

উল্লেখ্য, গত ২৭ জুন (বৃহস্পতিবার) সকালে বরগুনা সরকারি কলেজ রোডে প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। পরে বিকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রিফাত শরীফকে কুপিয়ে গুরুতর জখম করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল ও গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হওয়ার পর দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে। এরপর থেকে শুরু হয় প্রশাসনের তৎপরতা।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড