• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পূজা দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

  নরসিংদী প্রতিনিধি

০৭ অক্টোবর ২০১৯, ০৯:১৫
মৃত্যু
প্রতীকী ছবি

নরসিংদীতে পূজা দেখতে এসে ট্রেনের নিচে কাটা পড়ে জুয়েল চন্দ্র দাস (৩০) নামের এক যু্বকের মৃত্যু হয়েছে। 

রবিবার (৬ অক্টোবর) সাড়ে ৯টায় আরশীনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জুয়েল গাজীপুর মজলিশপুর এলাকার রবীন্দ্র চন্দ্র দাসের ছেলে।

পুলিশ ও স্বজনরা জানায়, জুয়েল পূজা দেখতে গাজীপুর থেকে নরসিংদী শহরের টেকপাড়াস্থ (থানার ঘাট) বোনের বাড়িতে বেড়াতে আসেন। পৌর শহরের আরশীনগর রেলক্রসিং সংলগ্ন শিক্ষা চত্বর এলাকায় পূজামণ্ডপ দেখে বীরপুর মণ্ডপ দেখতে রেল লাইন দিয়ে যাচ্ছিলেন। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। পরে তার সঙ্গে থাকা মোবাইল ফোন থেকে যোগাযোগ করে তার পরিচয় নিশ্চিত হয়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ আহমেদ (এসআই) জানান, জুয়েল দাস রাত সাড়ে ৯টায় ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটির নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। অসাবধানতার কারণে ওই ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে। তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড