• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহী-ঢাকা রুটে চালু হচ্ছে নতুন ফ্লাইট

  রাজশাহী প্রতিনিধি

০৬ অক্টোবর ২০১৯, ২১:১৮
শাহমখদুম বিমানবন্দর
শাহমখদুম বিমানবন্দর (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের অনুরোধে রাজশাহী-ঢাকা রুটে সকালে উড়োজাহাজের আরেকটি ফ্লাইট চালু হতে যাচ্ছে। আগামী ২৭ অক্টোবর সকাল থেকে নতুন একটি ফ্লাইট এই রুটে চালু হচ্ছে বলে নিশ্চিত করেছেন রাজশাহী শাহমখদুম বিমানবন্দর স্টেশনের স্পেশাল ইনচার্জ মোশাররফ হোসাইন। 

তিনি জানান, আগামী ২৭ অক্টোবর থেকে নতুন ইউএস বাংলার এই নতুন ফ্লাইটটি চালু হওয়ার কথা রয়েছে। এই ফ্লাইটটি প্রতিদিন সকাল সোয়া ৯টায় ঢাকা থেকে এবং ১০টা ৩৫ মিনিটে রাজশাহী থেকে ছাড়বে। 

সম্প্রতি রাসিকের মেয়র মহোদয় বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীকে বিকালের পাশাপাশি সকালেও ফ্লাইট চালু করতে অনুরোধ জানান। এর পরিপ্রেক্ষিতে ইউএস বাংলা কর্তৃপক্ষ সকালে একটি ফ্লাইট চালুর সিদ্ধান্ত নিয়েছে। 

বর্তমানে রাজশাহী-ঢাকা রুটে ইউএস বাংলার একটি ফ্লাইট চালু আছে। প্রতিদিন বিকাল সাড়ে ৩টায় ঢাকা থেকে রাজশাহী এবং ৪টা ৩৫ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইটটি ছাড়ে।

এ ব্যাপারে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নগরবাসীর যাতায়াতের সুবিধার কথা বিবেচনায় রাজশাহী-ঢাকা রুটে সকাল-বিকাল ফ্লাইট চালু করতে বিমান প্রতিমন্ত্রীকে অনুরোধ জানিয়েছিলাম। এরই পরিপ্রেক্ষিতে ইউএস বাংলা কর্তৃপক্ষ সকালে ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নিয়েছে। এজন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। 

প্রসঙ্গত, গত ২৬ সেপ্টেম্বর বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর সঙ্গে ঢাকায় তার কার্যালয়ে সাক্ষাৎকালে মেয়র খায়রুজ্জামান লিটন রাজশাহী রুটে সকাল ও বিকালে ফ্লাইট চালু করতে প্রতিমন্ত্রীকে ডিও প্রদান করেছিলেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড