• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুর উপ নির্বাচন

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে সাদ এরশাদের শুভেচ্ছা বিনিময়

  রংপুর প্রতিনিধি

০৬ অক্টোবর ২০১৯, ১৯:৪৫
সাদ এরশাদ
সাদ এরশাদের শুভেচ্ছা বিনিময় (ছবি : দৈনিক অধিকার)

রংপুর-৩ আসনের উপ নির্বাচনে জাতীয় পার্টি ও মহাজোট প্রার্থী হিসেবে বিজয়ী রাহগির আলমাহি এরশাদ (সাদ এরশাদ) তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হোসেন মকবুল শাহরিয়ার আসিফের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় রংপুরের সকল উন্নয়ন কাজে সহযোগিতা করার ঘোষণা দেন তিনি। 

রবিবার (৬ অক্টোবর) দুপুরে এরশাদের পৈত্রিক নিবাস স্কাইভিউ নগরীর সেনপাড়ায় যান নব নির্বাচিত এমপি সাদ এরশাদ। সেখানে গিয়ে প্রথমে তার আপন চাচাতো ভাই ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণকারী হোসেন মকবুল আসিফ শাহরিয়ারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

সাদ এরশাদ বলেন, হোসেন মকবুল আসিফ শাহরিয়ার আমার ভাই। আমরা একই পদে নির্বাচন করেছি, কিন্তু আমাদের মধ্যে কোনো দ্বিধা দ্বন্দ্ব নেই। তিনি যদি জাতীয় পার্টিতে ফিরতে চায়, আমরা তাকে স্বাগত জানাব। আমি রংপুরের উন্নয়নে তার সহযোগিতা চেয়েছি। তিনি আমাকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। 

স্বতন্ত্র প্রার্থী এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ জানান, সাদ এরশাদ বিজয়ী হয়েছে। তাকে অভিনন্দন জানাই। সে আমার কাছে রংপুরের উন্নয়নে কাজ করার সহযোগিতা চেয়েছে, আমি তাকে সহযোগিতা করব। নিজ দলে ফেরার ব্যাপারে সাংবাদিকদের তিনি বলেন, আমি চাইলেও কি আর দলে ফিরতে পারব?

জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্যও রংপুর জেলা সাধারণ সম্পাদক এস এম ফখর-উজ-জামান জাহাঙ্গীর বলেন, আমরা এরশাদ স্যারের নগরীর সেনপাড়ার বাসা স্কাইভিউতে গিয়েছিলাম। সেখানে সাবেক এমপি হোসেন মকবুল আসিফ শাহরিয়ারের সঙ্গে আমাদের সুষ্ঠু আলাপ হয়েছে। তিনি যদি দলে ফিরতে চায়, তাহলে আমাদের কোনো আপত্তি থাকবে না। 

পরে বিএনপি প্রার্থী রিটা রহমানের বাসা নগরীর রাধাবল্লভে যাদু মিয়া ভবনে যান, সেখানে রিটা রহমানের সঙ্গে সাক্ষাৎ না পেলেও তার বাসার অন্যান্য সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড