• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস কর্মকর্তা নিহত

  সাভার প্রতিনিধি

০৬ অক্টোবর ২০১৯, ১২:০৯
আশুলিয়া
দুর্ঘটনা কবলিত গাড়ি (ছবি : দৈনিক অধিকার)

আশুলিয়ায় পানিবাহী কাভার্ড ভ্যানের সঙ্গে একটি প্রাইভেট কারের সংঘর্ষের ঘটনায় এক গার্মেন্টস কর্মকর্তার মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রবিবার (৬ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের মরাগাঙ এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত ওই গার্মেন্টস কর্মকর্তার নাম তাজিমুল ইসলাম (৩৫)। সে আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোথিং লিমিটেড কারখানার সহকারী জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ সম্পন্ন করি এবং নিহতের মরদেহটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. সাজ্জাদ হোসেন জানান, সকাল সাড়ে সাতটার দিকে আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোথিং লিমিটেডের কারখানার এজিএম তাজিমুল ইসলাম আশুলিয়ার উদ্দেশে যাচ্ছিলেন। তাকে বহনকারী গাড়িটি আশুলিয়ার মরাগাঙ এলাকায় আসলে বিপরীত দিক ঢাকা থেকে আসা অপর একটি পানি ভর্তি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান গার্মেন্টস কর্মকর্তা তাজিমুল ইসলাম। এছাড়া এ ঘটনায় প্রাইভেট কারের চালক ও পানিবাহী পিকআপ ভ্যানের চালকসহ তিনজন আহত হয়েছে। তাদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপপরিদর্শক মোহাম্মদ সাজ্জাদ হোসেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড